খবরের বিস্তারিত...


শহীদ নুরুল ইসলাম ফারুকীর শাহাদাত বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা

আগস্ট 27, 2023 বিবৃতি

শহীদে মিল্লাত আল্লামা নুরুল ইসলাম ফারুকী (রহ.) এর শাহাদাত বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছে ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে ছাত্রনেতা মুহাম্মদ ফরিদ মজুমদার ও মুহাম্মদ ইমদাদুল ইসলাম এক যৌথ বিবৃতিতে বলেন, আল্লামা নুরুল ইসলাম ফারুকী (রহ.) ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাআ’তের একজন বলিষ্ঠ কণ্ঠস্বর। ব্যক্তিগত জীবনে তিনি একজন খাঁটি আশেকে রাসুল ছিলেন এবং পুরো জীবন জুড়ে তিনি কখনো বাতিল শক্তির সাথে আপোষ করেননি। ইলেকট্রনিকস মিডিয়ায় তাঁর আহলে সুন্নাত ওয়াল জামাআ’তের সঠিক রূপরেখা তুলে ধরা এবং ছদ্মবেশী ইসলাম বিদ্বেষীদের স্বরূপ তুলে ধরার মত কাজ যখন বাতিল শক্তির মেরুদণ্ড ভেঙ্গে দিতে শুরু করেছিল তখন এ বাতিলেরা তাঁকে পৃথিবী থেকে সরিয়ে দেয়ার পরিকল্পনা করেছিল। অবশেষে তারা ২০১৪ সালের ২৭ আগস্ট আল্লামা নুরুল ইসলাম ফারুকী (রহ.) কে মর্মান্তিকভাবে হত্যা করে নিজেদের নৈতিক অধঃপতন ও নিকৃষ্টতার প্রমাণ দিয়েছে।
নেতৃবৃন্দ আরো বলেন, কাউকে হত্যা করার মাধ্যমে কোনো আদর্শকে গলা টিপে হত্যা করা যায় না। বাতিল শক্তি এবং ইসলাম বিদ্বেষীদের এসব এজেন্ট শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী (রহ.) কে দৃশ্যত হত্যা করতে পারলেও তিনি যে আদর্শ প্রচারে নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছিলেন সে আদর্শকে তারা কখনো হত্যা করতে পারেনি। এ হত্যাকাণ্ডের মাধ্যমে মূলত তাদের আদর্শের পরাজয় হয়েছে।
পরিশেষে নেতৃবৃন্দ শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী (রহ.) এর আত্মার মাগফিরাত কামনা করেন এবং দেশব্যাপী তাঁর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল আয়োজনের নির্দেশনা দেন।

স্বাক্ষরিত-
মুহাম্মদ আলী আকবর
দপ্তর সম্পাদক
ইসলামী ছাত্রসেনা

Comments

comments